Sambad Samakal

K K Death: কে কে’র মৃত্যু লজ্জার! কেন বললেন চিকিৎসক কুণাল সরকার?

Jun 1, 2022 @ 4:34 pm
K K Death: কে কে’র মৃত্যু লজ্জার! কেন বললেন চিকিৎসক কুণাল সরকার?

কলকাতায় গান গাইতে এসে কে কে’র আচমকা মৃত্যু নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে গোটা রাজ্য জুড়ে। ঠিক কী ভাবে এই বিশিষ্ট সঙ্গীত শিল্পীর মৃত্যু হয়েছে, তা স্পষ্ট না হলেও একাধিক বিতর্ক দানা বেধেঁছে। এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিশিষ্ট চিকিৎসক কুণাল সরকারের একটি পোস্ট বিতর্ক আরও উস্কে দিয়েছেন। তিনি লিখেছেন, “কে কে’র মৃত্যু যতটা দুঃখের-বেদনার, ততটাই লজ্জার!”

কেন এই মন্তব্য করলেন চিকিৎসক কুণাল সরকার? তিনি লিখেছেন, গতকাল নজরুল মঞ্চে ভিড়কে সামাল দেওয়া যায় নি। ভিড়ের চাপে এসি খারাপ হয়ে যায়, যার জেরে তিব্র গরমে কার্যত হাসফাঁস করতে থাকেন শিল্পী কে কে। এছাড়াও অনুষ্ঠানে ঢোকার সময়ে কার্যত মুখের ওপরে স্প্রে করে দেওয়া হয় ফায়ার এক্সটিংগুইশার৷ সবথেকে গুরুত্বপূর্ণ ভাবে শারীরিক অস্বস্তি অনুভব করার অন্তত ২ ঘণ্টা পরে একদম শেষ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক কুণাল সরকারের মতে এই সমস্ত কারণগুলির সম্মিলিত প্রভাবেই হয়তো অকালে চলে যেতে হল দেশের এক কৃতী শিল্পীকে।

কে কে’র মৃত্যুর পর থেকেই গতকাল নজরুল মঞ্চের পরিস্থিতি নিয়ে একাধিক প্রশ্নচিহ্ন উঠতে শুরু করে দিয়েছে। কেন বেসামাল ভিড় নিয়ন্ত্রণ করা গেল না, কেনই বা অসুস্থ শিল্পীকে হাসপাতালে না নিয়ে গিয়ে হোটেলে নিয়ে যাওয়া হল, এই সমস্ত প্রশ্নের উত্তর এখনও অজানা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *