Sambad Samakal

Sisir Adhikari: পুলিশকে “ঘুষখোর, দলদাস” বলে ফের বিতর্কে শিশির

Jan 27, 2023 @ 8:13 pm
Sisir Adhikari: পুলিশকে “ঘুষখোর, দলদাস” বলে ফের বিতর্কে শিশির

কাগজে কলমে তিনি তৃণমূল সাংসদ। অথচ বারবারই তাঁর বিরুদ্ধে উঠছে দলবিরোধী কাজের অভিযোগ। এবার পুলিশকে “ঘুষখোর, দলদাস” বলে ফের আরও একবার বিতর্কে জড়িয়ে পড়লেন কাঁথির সাংসদ শিশির অধিকারী।

কাঁথিতে সরস্বতী পুজোর অনুষ্ঠানে উপস্থিত হয়ে কাঁথিতে রাজ্য পুলিশের ভূমিকার তীব্র সমালোচনা করলেন তিনি। পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে শিশির বলেন, “কাঁথিতে বাস করতে হলে নাকি পুলিশকে স্যালুট করে চলতে হয়! কেউ অন্য দল করলে তাঁর বাড়িতে গিয়ে হাজির হচ্ছে, ডেকে আনছে পুলিশ। পয়সার একেবারে বন্যা বইছে। কত টাকা ঘুষ নিয়েছেন…বুকটা ফেটে যায় পবিত্র কাঁথিতে এসব দেখে।” একই সঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা, ছেলে শুভেন্দু অধিকারীর ভূয়সী প্রশংসাও শোনা যায় তৃণমূল সাংসদের মুখে। তিনি বলেন, “কাঁথি জন্ম দিয়েছে শুভেন্দুর, যে শুভেন্দু আজ বাংলার মানুষকে আলো দেখাচ্ছেন। শুভেন্দু তাঁর সর্বস্ব দিয়ে লড়াই করে গণতান্ত্রিক জগৎকে আলোকিত করে রেখেছেন।”

সাংসদ শিশির অধিকারীর এই মন্তব্য ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়েছে রাজ্য রাজনীতিতে। শাসক দলের নেতাদের অনেকেই বলছেন, “পুলিশের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ থাকলে কোথাও কি অভিযোগ জানিয়েছেন তিনি? একজন সাংসদ হিসেবে তাঁর তো আইনের পথেই হাঁটা উচিত।”

Related Articles