Sambad Samakal

Crime: গণধর্ষণের পর যৌনাঙ্গে ধারালো অস্ত্র, সংকটজনক নাবালিকা

Jan 13, 2022 @ 1:33 pm
Crime: গণধর্ষণের পর যৌনাঙ্গে ধারালো অস্ত্র, সংকটজনক নাবালিকা

গণধর্ষণ করে নাবালিকার যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল ধারালো অস্ত্র। সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বিশেষ ভাবে সক্ষম, দরিদ্র দিনমজুর পরিবারের ১৬ বছরের ওই নাবালিকা। রাজস্থানের অলওয়ার জেলার এই ঘটনা ফের উসকে দিল নির্ভয়া কাণ্ডের ভয়ংকর স্মৃতি।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ওই নাবালিকাকে তিলজারা উড়ালপুলের নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে অলওয়ারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে রক্তক্ষরণ বন্ধ করতে পারেননি চিকিৎসকেরা। সেখান থেকে জয়পুরের জেএন লোক হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাকে। সেখানেই বুধবার আড়াই ঘণ্টা ধরে নির্যাতিতার জটিল অস্ত্রোপচার হয়ে। বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন নাবালিকা।

চিকিৎসকেরা জানিয়েছেন, নাবালিকার শরীরে অভ্যন্তরীণ বিভিন্ন অঙ্গ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত। গোপনাঙ্গ থেকে ধারাল অস্ত্রও উদ্ধার করেছেন চিকিৎসকেরা। নাবালিকার স্বাস্থ্যের প্রতি নজরদারি চলছে। অবস্থা সঙ্কটজনক।

এদিকে, এই ঘটনায় অভিযুক্তরা এখনও অধরা। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলের ২৫ কিলোমিটার এলাকা জুড়ে থাকা ৩০০-র বেশি সিসিটিভি খতিয়ে দেখা হচ্ছে। রাজস্থানের মহিলা এবং শিশুবিকাশ দফতরের মন্ত্রী মমতা ভূপেশ আশ্বাস দিয়েছেন, অভিযুক্তদের শীঘ্রই গ্রেফতার করা হবে। নাবালিকার পরিবারকে ৬ লক্ষ টাকা দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *