Sambad Samakal

Debashis Kumar: নিউমোনিয়ায় আক্রান্ত দেবাশিস কুমার, ভোট নিয়ে চিন্তায় বাবুল

Mar 25, 2022 @ 10:29 pm
Debashis Kumar: নিউমোনিয়ায় আক্রান্ত দেবাশিস কুমার, ভোট নিয়ে চিন্তায় বাবুল

গুরুতর অসুস্থ রাসবিহারী কেন্দ্রের বিধায়ক তথা কলকাতার মেয়র পারিষদ দেবাশিস কুমার। রয়েছে জ্বর, শ্বাসকষ্ট। তবে তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আর তারপরেই শুক্রবার বিকেলে ঢাকুরিয়ার আমরি হাসপাতালে ভর্তি হন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, বুকে সংক্রমণ রয়েছে তাঁর। আর এই খবর ছড়াতেই আসন্ন বালিগঞ্জ উপনির্বাচন ঘিরে চিন্তায় তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়।

তৃণমূলের দক্ষিণ কলকাতা জেলা সভাপতি দেবাশিস কুমার নিজের সাংগঠনিক দক্ষতা প্রমাণ করে বহু আগেই নেত্রীর আস্থা অর্জন করেছেন। দলের সেই দক্ষ নেতার কাঁধেই তাই বালিগঞ্জ উপনির্বাচনের দায়িত্ব সঁপেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়র ভোট সেনাপতি তিনি। নির্বাচন আগামী ১২ এপ্রিল। এই পরিস্থিতিতে তাই দেবাশিস কুমারের অসুস্থ হওয়ার ঘটনায় চিন্তার ভাঁজ পড়েছে তৃণমূল শীর্ষ নেতৃত্বের কপালেও। যদিও এবিষয়ে প্রকাশ্যে কেউ কিছু বলেননি। তবে গুঞ্জন, ঘনিষ্ঠ মহলে দুশ্চিন্তার কথা জানিয়েছেন বাবুল সুপ্রিয় নিজে। কারণ, এলাকায় দেবাশিস কুমারের জনপ্রিয়তা প্রশ্নাতীত। এছাড়া, নিমেষে যে কোনও গোষ্ঠী দ্বন্দ্ব সামাল দিয়ে সবাইকে দলের মূল স্রোতে ফেরাতে দেবাশিস কুমারের জুড়ি মেলা ভার।

গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন দেবাশিস কুমার। ছিল শ্বাসকষ্ট। কোভিড টেস্টও করান তিনি। রিপোর্ট নেগেটিভ এলেও শ্বাসকষ্ট বাড়ায় শুক্রবার বিকেল ৪টে ৪০ মিনিটে ঢাকুরিয়া আমরি হাসপাতালে ভর্তি হন। হাসপাতাল সূত্রে খবর, চারতলার ১৪১২ নম্বর রুমে ডা. এস কে টোডির অধীনে চিকিৎসা চলছে তাঁর। প্রিয় বিধায়কের ভর্তির খবর পেয়েই হাসপাতালে তাঁকে দেখতে আসেন বরো চেয়ারম্যান চৈতালী চট্টোপাধ্যায় ও কাউন্সিলর মৌসুমী দাস। এদিন সন্ধ্যায় কলকাতার মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, “দেবাশিস কুমার এখন ভালো আছেন। ওঁর একটা চেস্ট ইনফেকশনের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। আমি সন্ধ্যাবেলায় হাসপাতালে ফোন করে খোঁজ নিয়েছি। রাতের দিকে হাসপাতাল অনুমতি দিলে একবার দেখা করতে যাব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *