Sambad Samakal

Tollywood: ‘রাবণে’র পরে এবার ‘চেঙ্গিজ’ চরিত্রে জিৎ

Mar 30, 2022 @ 7:07 pm
Tollywood: ‘রাবণে’র পরে এবার ‘চেঙ্গিজ’ চরিত্রে জিৎ

ইদ উপলক্ষে ২৯ এপ্রিল ‘রাবণ’ রূপে বড়পর্দায় অবতীর্ণ হতে চলেছেন টলিউডের অন্যতম সুপারস্টার জিৎ। জিতের প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিত এবং এম‌এন রাজ পরিচালিত এই ছবিতে জিতের বিপরীতে রয়েছেন নবাগতা লহমা ভট্টাচার্য। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী। ছবির ট্রেলার এখনও পর্যন্ত মুক্তি পায়নি। তবে খুব শীঘ্রই ছবির একটি গান মুক্তি পেতে চলেছে। এমতাবস্থায় নিজের পরবর্তী ছবির শুভ মহরৎ সেরে ফেললেন জিৎ। ‘রাবণ’ এর পরে এবার ‘চেঙ্গিজ’ রূপে ধরা দিতে চলেছেন তিনি। অভিনেতার নিজস্ব প্রযোজনা সংস্থা থেকেই তৈরি করা হবে এই ছবি। ছবির নাম ‘চেঙ্গিজ’। মুখ্য চরিত্রে রয়েছেন জিৎ ।

ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে টালিগঞ্জের এই সময়ের অন্যতম উঠতি প্রতিভাসম্পন্ন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়কে। ইতিমধ্যেই ‘হ‌ইচ‌ই’ -এর ওয়েব সিরিজ ‘মারাদোনার জুতো’ সহ এসভিএফের ব্যানারে নির্মিত ও অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ‘প্রেম টেম’-এ সুস্মিতার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। মুক্তির অপেক্ষায় রয়েছে অরিন্দম শীলের ‘খেলা যখন’ এবং সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালি’। এবার বড়পর্দায় জিৎ-এর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সুস্মিতা। প্রসঙ্গত, এই ছবির হাত ধরেই এক অর্থে প্রথমবার টালিগঞ্জের কোন‌ও সুপারস্টারের সঙ্গে কাজ করতে চলেছেন সুস্মিতা।

‘চেঙ্গিজ’ -এর পরিচালনায় রয়েছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। প্রসঙ্গত ২০১৪-তে রাজেশের পরিচালনায় ‘দ্য রয়্যাল বেঙ্গল টাইগার’ -এর মতো ছবিতে কাজ করেছিলেন জিৎ। রীতিমতো প্রশংসিত হয়েছিল ছবিটি। সেই ছবিটির প্রযোজনার দায়িত্বে ছিলেন নীরজ পান্ডে। দীর্ঘ সময় পর আবার একসঙ্গে কাজ করতে চলেছেন জিৎ ও রাজেশ।

ছবিতে অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শতাফ ফিগার। ছবির মহরৎ -এর বিষয়টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন অভিনেতা স্বয়ং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *