Sambad Samakal

Mamata: অনুব্রতহীন বীরভূমে সংগঠনের রাশ কার হাতে? জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকে কী বার্তা মমতার?

Mar 24, 2023 @ 7:31 pm
Mamata: অনুব্রতহীন বীরভূমে সংগঠনের রাশ কার হাতে? জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকে কী বার্তা মমতার?

গরু পাচার মামলায় দিল্লির তিহাড় জেলে বন্দি রয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এই পরিস্থিতিতে অনুব্রতহীন বীরভূমের সংগঠনের রাশ নিজের হাতেই রাখলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার জেলা নেতৃত্বের সঙ্গে কালীঘাটে বৈঠকে মিলিত হয়েছিলেন মমতা। আর সেখানেই দলীয় শৃঙ্খলা ও ঐক্য কঠোরভাবে ধরে রাখার নির্দেশ দিয়েছেন তিনি।

সূত্রের খবর, আপাতত জেলা সভাপতি পদ থেকে অনুব্রত মণ্ডলকে সরানোর কোনও পরিকল্পনা নেই তৃণমূলের। সরাসরি মমতাই বীরভূম জেলার সংগঠনের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। তবে দৈনন্দিন সাংগঠনিক বিষয়ে দেখভাল করার জন্য রাজ্যের দু’ই মন্ত্রী ফিরহাদ হাকিম, মলয় ঘটক ও পান্ডবেশ্বরের বিধায়ক নরেন চট্টোপাধ্যায়ের ওপর দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও জেলায় সংবাদমাধ্যমের সামনে কোনও বিষয় উপস্থাপনার জন্য বিকাশ রায়চৌধুরীকে দায়িত্ব দেওয়া হয়েছে।

অন্যদিকে, সূত্রের খবর, সংবাদমাধ্যমের সামনে বারবার মুখ খোলার অপরাধে এদিনের বৈঠকে সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের তোপের মুখে পড়েছেন নানুরের বিধায়ক কাজল শেখ। এরপর থেকে সংবাদমাধ্যমের সামনে যা খুশি বললে, শো-কজ করারও হুঁশিয়ারি দিয়েছেন মমতা। এছাড়াও জেলা নেতৃবৃন্দকে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখারও নির্দেশও দিয়েছেন মমতা।

Related Articles