Sambad Samakal

Shahrukh Birthday: জন্মদিনে ভক্তদের থেকে নিজেকে কেন আড়াল করলেন কিং খান?

Nov 2, 2021 @ 8:38 pm
Shahrukh Birthday: জন্মদিনে ভক্তদের থেকে নিজেকে কেন আড়াল করলেন কিং খান?

সোমনাথ লাহা

বাড়ির বাইরে অপেক্ষারত অগুণতি অনুরাগী তথা ভক্ত। শুধু একঝলক তাঁকে দেখার জন্য। কিন্তু দেখা দিলেন না ‘কিং খান’। তবে অপেক্ষায় থাকা ভক্তদের জন্য জলখাবার পাঠালেন তিনি। দুরকমের বিস্কুট আর ছোট একটি বোতলে জল এলো ‘মন্নত’-এর ভিতর থেকে। এতেই আপ্লুত এক অনুরাগী সেই ছবি দিয়ে ধন্যবাদ জানালেন শাহরুখ খানকে। তবে কিং খান কেন দেখা দিলেন না, তা নিয়ে জল্পনা ছড়িয়েছে।

এভাবেই জন্মদিনে তাঁর ভক্তদের প্রতি নিজের ভালোবাসা ও কৃতজ্ঞতা জানালেন বলিউডের’বাদশা’। আসলে ২নভেম্বর শাহরুখের জন্মদিন মানেই দেশজুড়ে উৎসব। নানা প্রান্তে থাকা শাহরুখ ভক্তরা শাহরুখের এক ঝলক পাওয়ার আশায় বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ডের সেই অট্টালিকা ‘মন্নত’-এর সামনে দাঁড়ান। ঘড়ির কাঁটা রাত ১২টা ছোঁয়ার আগেই মন্নতের সেই বারান্দার দিকে তাকিয়ে থাকা ভক্তকুলের এক হাতে থাকে কেক, অন্যহাতে শাহরুখের ছবি। শিস, সিটি, ‘বাদশা’ -র জয়ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে ‘মন্নত’-এর আকাশ।

তবে এবার শাহরুখের ৫৬তম জন্মদিনে ছবিটা একটু অন্যরকম। সদ্য জামিনে ছাড়া পেয়েছেন মাদক কান্ডে ২৬দিন জেলে কাটানো শাহরুখ পুত্র আরিয়ান। ছেলের মানসিক স্বাস্থ্যের জন্য খান পরিবার ‘মন্নত’ ছেড়ে আলিবাগের বাগান বাড়িতে যেতে পারেন সেই সম্ভবনা তৈরি হয়েছিল। শাহরুখের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা পুলিশ আধিকারিকের কথায় জানা গিয়েছে সত্যি হয়েছে সেই সম্ভবনা। দিন কয়েকের জন্য আলিবাগের বাগান বাড়িতে চলে গিয়েছেন শাহরুখ ও তাঁর পরিবার। তবে ভক্তদের জন্য উপহার পাঠাতে ভোলেননি তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *